bangla news

উপ-নির্বাচন জনগণের সঙ্গে ইসির তামাশা: এলডিপি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২১ ৪:৪৪:০৩ পিএম
লিবারেল ডেমোক্রেটিক পার্টির লোগো।

লিবারেল ডেমোক্রেটিক পার্টির লোগো।

ঢাকা: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনগণকে ঘরে থাকতে বলে তিনটি সংসদীয় আসনের উপ-নির্বাচন অনুষ্ঠানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) একাংশের সভাপতি আব্দুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেছেন, জনগণকে ঘরে রেখে উপ-নির্বাচন ইসির জনগণের সঙ্গে তামাশা ছাড়া আর কিছু নয়। ইসির এ সিদ্ধান্তে প্রমাণিত হয় তারা জনবিরোধী।

শনিবার (২১ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতারা এসব কথা বলেন।

তারা বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। অসংখ্য মানুষ আক্রান্ত ও মারা গেছেন। বিশ্ব অর্থনীতিও গভীর সংকটে পড়েছে। বাংলাদেশেও ইতোমধ্যে করোনা ভাইরাসের সংক্রমণ ঘটেছে। সরকারের স্বীকৃতি অনুযায়ী দু’জন মারা গেছেন। বর্তমানে মানুষের মধ্যে ব্যাপক উদ্বেগ, উৎকণ্ঠা ও আতঙ্ক বিরাজ করছে। যেখানে সরকার করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বড় ধরনের লোক সমাগম এড়িয়ে চলা, সভা-সমাবেশ বন্ধের নির্দেশ দিয়ে জনগণকে ঘরে থাকতে বলেছে, সেখানে তিনটি সংসদীয় আসনে উপ-নির্বাচন করা নির্বাচনে কমিশনের (ইসি) জনগণের সঙ্গে তামাশা ছাড়া অন্য কিছু হতে পারে না।

এলডিপি নেতারা বলেন, জনগণের অবস্থার কথা বিবেচনা না করে শনিবার যে নির্বাচন তারা করেছে, তাতে এ নির্বাচন কমিশনের দায়িত্বে থাকার সব নৈতিক অধিকার হারিয়েছে। তাদের এ একপেশে সিদ্ধান্ত জনগণের সঙ্গে সম্পর্ক বিবর্জিত। দুর্যোগের সময়ে কমিশন অমানবিক আচরণ করছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
এমএইচ/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-21 16:44:03