ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাগুরায় প্রতিপক্ষের হামলায় আ’লীগ কর্মী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
মাগুরায় প্রতিপক্ষের হামলায় আ’লীগ কর্মী নিহত 

মাগুরা: মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের শিবরামপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মুক্তার মোল্লা (৬০) নামে আওয়ামী লীগের এক কর্মী নিহত হয়েছেন। শনিবার (২৩ নভেম্বর)সকালে এ ঘটনা ঘটে। 

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নোতিপ্রাপ্ত) তারিকুল ইসালাম জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মোল্ল্যা ও মৃধা বংশের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মোল্লা বংশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

অন্যদিকে মৃধা গোষ্ঠি বিএনপির রাজনীতি করলেও সম্প্রতি সামাজিকভাবে তারা স্থানীয় আওয়ামী লীগের একটি গ্রুপের সঙ্গে সম্পৃক্ত হয়েছে। সামাজিক এ বিরোধ নিয়ে ক’দিন ধরে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল।  

এর সূত্র ধরে শনিবার সকালে একটি বিরোধপূর্ণ জমির গাছকাটা নিয়ে মৃধা গোষ্ঠির লোকেরা পার্শ্ববর্তী ঘুল্লিয়া গ্রামের আজহার শিকদারসহ তাদের সামাজিক দলভুক্ত একটি গ্রুপ নিয়ে শিবরামপুর গ্রামে মুক্তার মোল্লার বড়িতে গিয়ে তাকে কুপিয়ে জখম করে। বাড়ির লোকেরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মশিউর রহমান বলেন, ধারালো অস্ত্রের আঘাতে মুক্তার হোসেনের মৃত্যু হয়েছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক নাথ বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনার পর উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও বাড়িঘর লুটপাটের চেষ্টাও হয়। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে স্থানীয় ফাঁড়ি, মহম্মদপুর থানা পুলিশ কাজ করছে। পাশাপাশি মাগুরা থেকে অতিরিক্ত রিজার্ভ পুলিশ আনা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad