ঢাকা, মঙ্গলবার, ৮ আষাঢ় ১৪২৮, ২২ জুন ২০২১, ১১ জিলকদ ১৪৪২

রাজনীতি

খাগড়াছড়িতে আ’লীগের সম্মেলনে থাকবেন যারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
খাগড়াছড়িতে আ’লীগের সম্মেলনে থাকবেন যারা খাগড়াছড়িতে আ’লীগের সম্মেলনে থাকবেন যারা।

খাগড়াছড়ি: আগামী ২৪ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন। খাগড়াছড়ি স্টেডিয়াম প্রাঙ্গণে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। 

সম্মেলন ঘিরে খাগড়াছড়ি শহরজুড়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের ছবিসহ তোরণ, ব্যানার, ফেস্টুন শোভা পাচ্ছে। পাশাপাশি ঠাঁই পেয়েছে সম্ভাব্য সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের ব্যানার ফেস্টুন।


 
সম্মেলন ঘিরে আওয়ামী লীগ পরিবারে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। সম্মেলনে অর্ধ ডজন কেন্দ্রীয় নেতাদের উপস্থিতির বিষয়টি বাড়তি মাত্রা যোগ করেছে।
 
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, পানিসম্পদ উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামীম, শিক্ষা উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল।
 
আরও থাকবেন রাঙামাটি আসনের সংসদ সদস্য (এমপি) ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য দিপঙ্কর তালুকদার, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।
 
সম্মেলনে সভাপতিত্ব করবেন শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা।
 
বুধবার (১৯ নভেম্বর) খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চাইথো অং মারমা বাংলানিউজকে বলেন, দীর্ঘ সাত বছর পর এ কাউন্সিল ও সম্মেলন নিয়ে নেতাকর্মীদের ব্যাপক উৎসব উদ্দীপনা রয়েছে। একই সঙ্গে একাধিক কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে এ কাউন্সিল উৎসবে পরিণত হচ্ছে। আশা করি সবার অংশগ্রহণে একটি সফল কাউন্সিল ও সম্মেলন অনুষ্ঠিত হবে।
 
বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa