bangla news

সিলেটে বিএনপির সমাবেশ যথাসময়ে হবে: ডা. জাহিদ

মহসিন হোসেন ও নাসির উদ্দিন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৩ ১১:৩২:১৬ পিএম
সিলেট রেজিস্ট্রারি মাঠে চলছে মঞ্চ প্রস্তুতের কাজ। ছবি: বাংলানিউজ

সিলেট রেজিস্ট্রারি মাঠে চলছে মঞ্চ প্রস্তুতের কাজ। ছবি: বাংলানিউজ

সিলেট থেকে: কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ যথাসময়ে যথাস্থানে হবে বলে জানিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে তিনি বাংলানিউজকে একথা জানান। অবশ্য রাত ৯টার দিকে একটি খবর ছড়ায়, সিলেটে বিএনপির সমাবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এর পরিপ্রেক্ষিতে কয়েকটি অনলাইন নিউজপোর্টালে সংবাদও প্রচার হয়।

জানতে চাইলে সিলেটে অবস্থানরত বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বাংলানিউজকে বলেন, সিলেটে পূর্বঘোষিত সমাবেশ সিলেট রেজিস্ট্রারি মাঠেই দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সমাবেশে ঢাকা থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা যোগ দেবেন। 

ডা. জাহিদ জানান, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল। জাহিদ নিজে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনারের সঙ্গে কথা বলেছেন জানিয়ে এ বিষয়ে দলীয় নেতাকর্মীদের কোনো রকম বিভ্রান্তিতে না পড়ার আহবান জানান।

বিএনপির এ নেতা বলেন, সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করার জন্য ইতোমধ্যে সব রকমের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। 

তিনি সিলেট বিভাগের বিএনপির সব পর্যায়ের দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনগণকে যথাসময়ে সমাবেশে যোগ দেওয়ার আহবান জানান।

জানতে চাইলে সিলেটে অবস্থানরত বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার বাংলানিউজকে বলেন, আমি রেজিস্ট্রারি মাঠ পরিদর্শন করেছি। সেখানে মঞ্চ নির্মাণ সম্পন্ন হয়েছে। যথাসময়ে সমাবেশ হবে।

বাংলাদেশ সময়: ২৩২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
এমএইচ/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-23 23:32:16