ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লালমনিরহাটে আ’লীগ অফিসে হামলা-ভাঙচুর, আটক ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
লালমনিরহাটে আ’লীগ অফিসে হামলা-ভাঙচুর, আটক ২ 

লালমনিরহাট: বিলবোর্ড, ফেস্টুন সরানোকে কেন্দ্র করে লালমনিরহাট সদর উপজেলায় আওয়ামী লীগের কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করে করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার বড়বাড়ি বাজারে এ ঘটনা ঘটে।  

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রায়হান আলী বাংলানিউজকে জানান, উপজেলার বড়বাড়ি ইউনিয়নের প্রাণকেন্দ্র শিমুলতলা মোড়ে একাদশ নির্বাচনের মহাজোটপ্রার্থী জিএম কাদেরের একটি বিলবোর্ড ছিল।

সোমবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় বিলবোর্ডটি সরিয়ে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর ছবি সাঁটানো হয়। মঙ্গলবার দুপুরে এ নিয়ে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বড়বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে বিএনপির নেতাকর্মীরা হামলা করে টিভি ও কয়েকটি চেয়ার ভাঙচুর করে বলে আওয়ামী লীগের নেতাকর্মীদের অভিযোগ।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জিজ্ঞসাবাদের জন্য সন্দেহভাজন দু’জনকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি রায়হান আলী।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।