ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৮ এপ্রিল ২০১৯
bangla news

প্রথমবার একসঙ্গে বাসযাত্রায় মন্ত্রিসভার সদস্যরা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৮ ১২:৩৫:০১ পিএম
এসি বাসে করে সাভার যাচ্ছেন মন্ত্রিপরিষদের নতুন সদস্যরা/ছবি: বাংলানিউজ

এসি বাসে করে সাভার যাচ্ছেন মন্ত্রিপরিষদের নতুন সদস্যরা/ছবি: বাংলানিউজ

ঢাকা: শপথের পরদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে দিন শুরু করলেন মন্ত্রিপরিষদের নতুন সদস্যরা। এরপর তারা যান সাভার জাতীয় স্মৃতিসৌধে।

নতুন সরকার মন্ত্রিসভা গঠন থেকেই চমক দেখিয়ে যাচ্ছে। চিরায়ত ঐতিহ্য ভেঙে এবারই প্রথম মন্ত্রিপরিষদের সদস্যরা একসঙ্গে বাসযোগে কোথাও গেলেন।

মঙ্গলবার (৮ জানুয়ারি) সকালে ধানমন্ডি থেকে সাভার যেতে মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রীরা নিজস্ব গাড়ি ব্যবহার না করে চারটি এসি বাস ব্যবহার করলেন। আসনের সংকুলান না হওয়ায় মিনিবাসগুলোর ভিতরে অতিরিক্ত আসন জুড়ে বসতেও দেখা যায়।

এ বিষয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বাংলানিউজকে বলেন, আমরা সবাই একসঙ্গে বাসে সাভার স্মৃতিসৌধে গিয়ে শ্রদ্ধা জানিয়েছি।

শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বাংলানিউজকে বলেন, মন্ত্রিসভার সিনিয়র সদস্যদের সঙ্গে বাসে স্মৃতিসৌধ যাওয়ার সময়টা স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৯
এসএম/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14