ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

ঈশ্বরগঞ্জে মহাজোট প্রার্থীকে সমর্থন দিয়ে সরলেন সুমন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
ঈশ্বরগঞ্জে মহাজোট প্রার্থীকে সমর্থন দিয়ে সরলেন সুমন সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন মাহমুদ হাসান সুমন। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনে মহাজোটের প্রার্থী ফখরুল ইমামকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের উপজেলা চেয়ারম্যান ও আসনটিতে দলের বিদ্রোহী প্রার্থী মাহমুদ হাসান সুমন। 

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ সিদ্ধান্ত জানান। এ সময় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলসহ দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহমুদ হাসান সুমন বলেন, আমি মহাজোটের প্রার্থী ফখরুল ইমামের প্রতি পূর্ণ সমর্থন ঘোষণা করছি। আমার সব সমর্থকদের প্রতি মহাজোট মনোনীত প্রার্থীর লাঙ্গল মার্কার পক্ষে এ মুহূর্ত থেকে কাজ করার আহ্বান জানাচ্ছি।  

উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগপত্র গৃহীত হওয়ার আগে মনোনয়নপত্র দাখিল করায় ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমনের প্রার্থিতা স্থগিত করে উচ্চ আদালত। পরে এ আদেশের পরিপ্রেক্ষিতে নির্বাচন করতে না পারায় মঙ্গলবার মহাজোট প্রার্থীকে সমর্থন দিয়ে সরে দাঁড়ান সুমন।  

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮ 
এমএএএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।