ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

শ্রীপুরে বিএনপির ৫০০ নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
শ্রীপুরে বিএনপির ৫০০ নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান ...

মাগুরা: মাগুরার শ্রীপুরে উপজেলা ছাত্রদলের সভাপতিসহ পাঁচ শতাধিক বিএনপি নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মাগুরা-১ আসনের আওয়ামী লীগ এমপি পদপ্রার্থী অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের হাতে ফুলের তোড়া দিয়ে তারা আওয়ামী লীগে যোগদান করেন।

যোগদান কর্মসূচির নেতৃত্বে ছিলেন উপজেলা ছাত্রদলের সভাপতি এম. বাবুল মিয়া, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম শফিক, শ্রীপুর সরকারি কলেজ শাখার সভাপতি অন্তর খলিফা ও শ্রীপুর ইউনিয়ন যুবদলের সভাপতি সামছুজ্জমান নাদের, স্থানীয় ইউপি সদস্য আওয়াল শেখ প্রমুখ।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মসিয়ার রহমান, মাগুরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট রাসেদ মোহাম্মদ শাহীন, ঢাকা উত্তর কৃষকলীগের সভাপতি মাকসুদুর রহমান ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ক্ষোভ প্রকাশ করে উপজেলা ছাত্রদলের সভাপতি এম. বাবুল মিয়া জানান, তিনি ১৮ বছর যাবত উপজেলা ছাত্রদলের সভাপতির দায়িত্ব পালন করেছেন। ছাত্রদলের দায়িত্বে থাকা অবস্থায় তিনি ও তার সমর্থকরা সামাজিক বিভিন্ন দলে অন্তর্ভুক্ত হয়ে গ্রাম্য-সংঘর্ষসহ বিভিন্ন মামলায় জড়িয়ে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হন। কিন্তু বিপদের সময় দল তার পাশে দাঁড়ায়নি। অন্যদিকে, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্যক্রমে মুগ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আসন্ন সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরে পক্ষে কাজ করার সিদ্ধান্ত নেন।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এমএমইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।