ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

নৌকা উন্নয়নের মার্কা: শেখ হাসিনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
নৌকা উন্নয়নের মার্কা: শেখ হাসিনা মানিকগঞ্জ বাসটার্মিনালে জেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মানিকগঞ্জ: নৌকা মার্কাকে উন্নয়নের মার্কা বলে মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বিএনপির সময়ে দেশে কোনো উন্নয়ন হয়নি। তারা তৈরি করেছে জঙ্গিবাদ আর সন্ত্রাস। তাদের সময়ে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে দেশ। আর আওয়ামী লীগের সময়ে দেশে শিক্ষা-স্বাস্থ্য থেকে শুরু করে সব ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে মানিকগঞ্জ বাসটার্মিনালে জেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে বঙ্গবন্ধুকন্যা বলেন, দেশের মানুষ আজ মাথা উঁচু করে দাঁড়াতে পারছে।

উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে দেশ। কাজেই দেশের উন্নয়নের কথা চিন্তা করে, সাধারণ মানুষের উন্নয়নের কথা চিন্তা করে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাড. গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুস সালামসহ স্থানীয় নেতাকর্মীরা পথসভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
কেএসএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa