ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জোটের প্রার্থী দিলে বিভেদ হবে, শঙ্কা বিএনপির অাজাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
জোটের প্রার্থী দিলে বিভেদ হবে, শঙ্কা বিএনপির অাজাদের

ঢাকা: অাগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের বাইরে কোনো প্রার্থী দেখতে চান না পঞ্চগড়-২ অাসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশীরা। এ আসনে বিএনপির চারজন মনোনয়নপ্রত্যাশীই একই অভিমত দিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হয়েছে রোববার (১৮ নভেম্বর) সকালে। বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ সাক্ষাৎকার নেওয়া হচ্ছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাক্ষাৎকার প্রক্রিয়ায় যুক্ত হয়েয়েছেন।

পঞ্চগড়-২ অাসনে মনোনয়নপ্রত্যাশায় সাক্ষাৎকার দিতে এসেছেন যুবদলের সাবেক সহ-সভাপতি ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য ফরহাদ হোসেন অাজাদ। তিনি বাংলানিউজকে বলেন, অামি দীর্ঘদিন ধরে এলাকায় কাজ করছি, প্রত্যেকটি কর্মীর সঙ্গে যোগাযোগ রক্ষা করি। এলাকার সব মানুষের কাছে যাই। তাই দল মনোনয়ন দিলে অামি বিজয়ী হবো।

অাজাদ বলেন, এই অাসনে বিএনপির বাইরে প্রার্থী দিলে বিভেদ সৃষ্টি হতে পারে। দলের অামরা চারজন মনোনয়ন চেয়েছি। এর মধ্যে থেকে যাকেই দেওয়া হোক বিজয়ী হবে। অামরা চারজনই একমত হয়েছি যে, দলের ভেতর থেকে যাকেই দেওয়া হোক তার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো এবং বিজয় উপহার দেবো। জোটের প্রার্থী দিলে হেরে যাওয়ার সম্ভাবনা অাছে।

জানা গেছে, সাক্ষাৎকার যারা দিচ্ছেন তাদের কাছে জয় পাওয়ার বিষয়ে জানতে চাওয়া হচ্ছে। এছাড়া দল যাকে মনোনয়ন দেবে, তার পক্ষে সবাই কাজ করবে কি-না, তাও জানতে চাওয়া হচ্ছে। ৮ ডিসেম্বর চূড়ান্ত তালিকায় যারা মনোনয়ন পাবেন তাদেরগুলো জমা থাকবে, বাকি সবাই প্রত্যাহার করবেন।  

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
এসএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।