ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

শরিক দলের নেতাদের সঙ্গে বৈঠকে বিএনপি  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
শরিক দলের নেতাদের সঙ্গে বৈঠকে বিএনপি   গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়। ফাইল ফটো

ঢাকা: জোটের শরিকদলের সঙ্গে বৈঠকে বসেছে বিএনপি। রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সোমবার (১৫ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টায় এই বৈঠক শুরু হয়। 

দলীয় সূত্র বলছে, সদ্য গঠিত জাতীয় ঐক্যফ্রন্ট বিষয়ে শরিকদের অবহিতকরণ ও সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা করে করণীয় ঠিক করতে এই বৈঠক চলছে। ড. কামাল হোসেনের নেতৃত্বে সম্প্রতি এ জোটে যোগ দিয়েছে বিএনপি।

 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত আছেন- ২০ দলীয় জোটের সমন্বয় ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, জামায়াত ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম, এনপিপি চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ, এলডিপি'র মহাসচিব রেদোয়ান আহমেদ, ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া, বাংলাদেশ ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রকিব, ন্যাপ (ভাসানী)  চেয়ারম্যান অ্যাডভোকেট আজহারুল ইসলাম, জমিয়তে উলামায়ে ইসলাম মহসচিব নুর হোসেন কাসেমী, মুফতি ওয়াক্কাস, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড সাঈদ আহমেদ, বাংলাদেশ লেবারপার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, ইসলামী পার্টির চেয়ারম্যান আবু তাহের চৌধুরী, এলডিপির মহাসচিব ড. রেদওয়ান আহমেদ, বিজেপি চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ ও জাতীয় পার্টি (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৮
টিএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।