ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

বিএনপিকে নিয়ে কামালের ঐক্য ঘোষণা, বাদ বি চৌধুরী

বাংলানিউজ টিম  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-১৩ ৭:০৪:২৪ পিএম
ঐক্য ঘোষণার সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. কামালসহ অন্যান্য নেতারা। ছবি: বাদল/বাংলানিউজ

ঐক্য ঘোষণার সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. কামালসহ অন্যান্য নেতারা। ছবি: বাদল/বাংলানিউজ

ঢাকা: বিএনপিকে সঙ্গে নিয়ে নতুন জোটের ঘোষণা দেওয়া হয়েছে। এ জোটের নেতৃত্বে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন থাকলেও ঐক্যে নেই বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। 

শনিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে জাতীয় ঐক্য ফ্রন্টের এ ঘোষণা দেওয়া হয়। একাদশ সংসদ নির্বাচনের আগে জোট গঠনের প্রক্রিয়া বেশ কিছুদিন থেকে শুরু হলেও চুড়ান্ত পর্যায়ে এ ঐক্য থেকে বাদ পড়েছেন অন্যতম উদ্যোক্তা যুক্তফ্রন্ট ও বিকল্পধারার এ কিউ এম বদরুদোজ্জা। 

বিকেলে কামাল হোসেনের বাড়ি থেকে ফিরে গিয়ে রাজধানীর বারিধারার বাড়িতে পৃথক সংবাদ সম্মেলন ডাকার ঘোষণা দেন বি চৌধুরী। সেখানে তার ছেলে মাহি বি চৌধুরী বলেন, ঐক্য প্রক্রিয়া বিনষ্ট করার চক্রান্ত চলছে। এ সময়  বিকল্পধারার সভাপতি ডা. এ কিউ এম বদরুদোজ্জা চৌধুরী, মহাসচিব মেজর (অব.) এম এ মান্নানও ছিলেন। 

জাতীয় প্রেসক্লাবের সংবাদ সম্মেলনে জাতীয় ঐক্য প্রক্রিয়ার উদ্যোক্তা ড. কামাল হোসেন, বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডির আ স ম রব, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৮
এসএম/টিএম/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বড়দিন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14