ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

১০ টাকা দূরে থাক ৬০ টাকা দরেও চাল পাওয়া যাচ্ছে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
১০ টাকা দূরে থাক ৬০ টাকা দরেও চাল পাওয়া যাচ্ছে না পথসভায় বক্তব্য রাখছেন মির্জা ফকরুল ইসলাম আলমগীর

পঞ্চগড়: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘দেশে কোনো গণতন্ত্র নেই, চারদিকে লুটপাট চলছে, আইনশৃঙ্খলা বলতে কিছু নেই। প্রকাশ্যে দিনের বেলায় লোক তুলে নিয়ে গুলি করে হত্যা করা হচ্ছে। তার কোনো বিচার নেই। ১০ টাকা কেজিতে চাল খাওয়ানোর কথা থাকলেও ৬০ টাকা কেজি দরেও চাল পাওয়া যাচ্ছে না।’

শুক্রবার (২২ ডিসেম্বর) পঞ্চগড়ের বোদা পৌরসভা নির্বাচনে বিএনপি‘র মেয়র প্রার্থী হকিকুল ইসলামের নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘যদি সত্যিকার অর্থে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হয়, আইনের শাসন প্রতিষ্ঠা করতে হয়, তাহলে ধানের শীষ প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

এসময় বিএনপি‘র রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, কেন্দ্রীয় বিএনপি‘র সদস্য ফরহাদ হোসেন আজাদ, পঞ্চগড়ের সাবেক মহিলা সংসদ সদস্য অ্যাডভোকেট রীনা পারভীন, পঞ্চগড় বোদা পৌরসভার ধানের শীষের মেয়র প্রার্থী হকিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

পথসভা শেষে বোদা বাসস্ট্যান্ড চত্বরে ধানের শীষের পক্ষে প্রচারণা চালান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ২২ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।