ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নোয়াখালীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন আয়োজন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
নোয়াখালীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন আয়োজন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোয়াখালী: নোয়াখালীতে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, সম্মাননা প্রদান ও কেক কাটার মধ্য দিয়ে ছাত্রলীগের ৬৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

সোমবার (০৪ জানুয়ারি) দুপুর ২টায় নোয়াখালীর জেলা শহর মাইজদীর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে জন্মদিনের কেক কাটা হয়।



এর আগে, সকাল থেকেই দলীয় কার্যালয়ের সামনে বিভিন্ন এলাকা থেকে ছাত্রলীগের নেতাদের নেতৃত্বে ও স্লোগানে মিছিল এসে জড়ো হতে থাকে।

পরে জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও  ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতাদের অংশগ্রহণে ঢাক-ঢোলসহ বর্ণাঢ্য একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি টাউন হল সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

ছাত্রলীগের রাজনৈতিক তাৎপর্য তুলে ধরে জেলা ছাত্রলীগের সভাপতি ইবনে ওয়াজিদ ইসলাম ইমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফজলুল হক সুজনের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুল মমিন বিএসসি, সামছুদ্দিন জেহান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক সহিদ উল্লা খান সোহেল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক বাবু ইমন ভট্ট, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দীপক ভৌমিকসহ জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

শেষে জেলা ছাত্রলীগের বিভিন্ন মেয়াদে নেতৃত্বদানকারী সাবেক সাধারণ সম্পাদক সহিদ উল্লা খান সোহেল, সাবেক সভাপতি বাবু ইমন ভট্ট, সাবেক সভাপতি দীপক ভৌমিককে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।