ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কুমিল্লায় পুলিশ-বিএনপি সংঘর্ষ, ফাঁকা গুলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
কুমিল্লায় পুলিশ-বিএনপি সংঘর্ষ, ফাঁকা গুলি

কুমিল্লা: কুমিল্লায় পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার (৫ জানুয়ারি) সকালে নগরের মহিলা কলেজের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কেন্দ্রঘোষিত হরতাল কর্মসূচির অংশ হিসেবে কুমিল্লায় মিছিলের প্রস্তুতি নেন নেতাকর্মীরা। সকাল ১০টায় মহিলা কলেজের সামনে নেতাকর্মীরা জড়ো হয়ে মিছিল শুরু করলে পুলিশ ধাওয়া দেয়। পরে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়।  

পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়েন বিএনপি নেতাকর্মীরা। আর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ছোড়ে। সংঘর্ষে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন। এ সময় আহত অবস্থায় দুজনকে আটক করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেন বলেন, নাশকতার উদ্দেশ্যে বিএনপি নেতাকর্মীরা মহিলা কলেজ এলাকায় জড়ো হলে পুলিশ তাদের ধাওয়া দেয়। এ সময় বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়েন। এতে পুলিশের তিনজন আহত হয়েছেন। তাদের নাম জানা যায়নি। সংঘর্ষে দুজনকে আহত অবস্থায় পেয়েছে পুলিশ। তাদের আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।