ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাগুরায় ১৪ দলের বৈঠকে সাকিব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
মাগুরায় ১৪ দলের বৈঠকে সাকিব

মাগুরা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ১৪ দলের নেতাকর্মীদের সঙ্গে সভা করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব আল হাসান।  

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে শহরের জামরুল তলা দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ এর সভাপতিত্বে বক্তব্য দেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব আল হাসান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুণ্ডু, জাতীয় পার্টির নেতা এম ফতে আলী টিপুসহ অন্যরা।

সভায় সাকিব আল হাসান বলেন, আমরা একতাবদ্ধ হয়েছি। কীভাবে দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে জয়ী করা যায় সেই বিষয়ে আলোচনা হয়েছে। নির্বাচনে একসঙ্গে নৌকার পক্ষে কাজ করার বিষয়ে প্রত্যেকে ইতিবাচক বক্তব্য দিয়েছেন। নৌকার পক্ষে কাজ করার বিষয়ে সবাই ঐক্যমত পোষণ করেছেন। আগামীতে একসঙ্গে থেকে আমরা সব বিষয়ে কাজ করতে পারবো ইনশাল্লাহ।

সভায় ১৪ দলীয় কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ বলেন, আমরা ১৪ দলের নেতাকর্মীরা এ বৈঠকে একমত হয়ে এক সঙ্গে কাজ করার অঙ্গীকার নিয়েছি। এখন থেকে সবাই নৌকার পক্ষে কাজ করবে। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা সব ধরনের সহযোগিতা করব। আমরা বিশ্বাস করি এই জেলার দুটি আসনে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেব। একই মন্তব্য দলের জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুণ্ডুর।

বাংরাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।