ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তালিকায় নাম নেই রওশনের, ফাঁকা ময়মনসিংহ-৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
তালিকায় নাম নেই রওশনের, ফাঁকা ময়মনসিংহ-৪

ঢাকা: ৩০০ আসনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণার কথা থাকলেও ২৮৯ জন প্রার্থীর নাম ঘোষণা করেছেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তবে ২৮৯ জন প্রার্থীর তালিকায় নাম নেই জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের।

তার সম্মানার্থে ময়মনসিংহ-৪ আসনে কাউকে মনোনয়ন দেয়নি জাতীয় পার্টি।

সোমবার (২৭ নভেম্বর) বিকেল ৫টা ৪০ মিনিটে রাজধানীর বনানীতে দলটির চেয়ারম্যানের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির মহাসচিব।

মুজিবুল হক চুন্নু বলেন, আমাদের চেয়ারম্যানের সঙ্গে পারিবারিকভাবে তার (রওশন এরশাদ) মান-অভিমানের বিষয় আছে কি-না, সেটা আমরা জানি না। তার সঙ্গে আমাদের মান-অভিমানের সুযোগ নেই।

তিনি বলেন, দলের প্রধান পৃষ্ঠপোষকের (রওশন এরশাদের) সম্মানে আমরা ময়মনসিংহ-৪ আসনে কোনো প্রার্থী দেইনি। আর সাদ এরশাদ মনোনয়ন সংগ্রহ করেননি। এখন কেউ যদি আগ্রহী না হয়, এখানে আমাদের কিছু করার নেই।

জাতীয় পার্টির মহাসচিব আরও বলেন, উনি (রওশন এরশাদ) আমাদের শ্রদ্ধার পাত্র। উনি আমাকে একাধিকবার ফোন করেছেন। প্রথমে দুটি ফরমের কথা বলেছেন, পরে তিনটি ফরমের কথা বলেছেন। চেয়ারম্যান আমাকে বলেছেন, উনি তিনটা ফরমের কথা বলেছেন, উনি এলে তিনটা ফরম দিও। আমি বলেছি, আপনি যদি লোক পাঠান বা আপনি যদি হুকুম করে নির্দেশ দেন আমি নিজে গিয়ে দিয়ে আসব আপনাকে। তিনি আমাকে নিয়ে যাওয়ার জন্য নির্দেশ দেন নাই, কোনো লোকও পাঠান নাই।

আরও পড়ুন:
২৮৯ আসনে জাতীয় পার্টির প্রার্থী তালিকা প্রকাশ

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
ইএসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।