ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আত্মহত্যার আগে ছাত্রলীগ নেতার পোস্ট, ‘হয়তো আর হবে না একসঙ্গে পথচলা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
আত্মহত্যার আগে ছাত্রলীগ নেতার পোস্ট, ‘হয়তো আর হবে না একসঙ্গে পথচলা’

পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টে ক্যাপশন দিয়ে ‘হয়তো আর হবে না একসঙ্গে পথচলা’ পোস্ট করে হাফিজ আল লিমন (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

শনিবার (১৮ নভেম্বর) সকালে তার মরদেহ বাড়ি থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

 

লিমন উপজেলার সদর ইউনিয়নের সেনের হাওলা গ্রামের আব্দুল জলিল আকনের ছেলে। রাজনীতির পাশাপাশি লিমন মোবাইল ব্যাংকিং সেবা ‘নগদের’ ডিস্ট্রিবিউশন সেলস অফিসার (ডিএসও) হিসেবে সদর ইউনিয়নে কর্মরত ছিলেন।

জানা গেছে, নগদ ডিস্ট্রিবিউটার লিমনের কাছে কিছু টাকা পেতেন। ইতিপূর্বে তার মা কিছু পরিশোধও করেছিল। বাকি টাকা পরিশোধ করার প্রতিশ্রুতি হিসেবে মামার একটি ব্ল্যাংক চেক অফিসে জমা দিয়ে চাকরি করছিল লিমন। সেই পাওনা টাকা পরিশোধ করতে না পারার মানসিক চাপে ছিলেন লিমন। মৃত্যুর আগে তার নিজস্ব ফেইসবুক ওয়ালে তার কিছু স্মৃতি বিজড়িত ছবি দিয়ে স্ট্যাটাসে ‘হয়তো আর হবে না একসঙ্গে পথ চলা’ লিখে পোস্ট করেন। সেদিন রাতেই তিনি গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন।

লিমনের বন্ধু নাইম মাহমুদ বলেন, এভাবে ফেসবুকে পোস্ট করে চলে যাবে বুঝতে ও পারি নাই। লিমন একবার মনের কষ্ট গুলো শেয়ার করতে পারতি। সে আমাদের বন্ধুদের মধ্যে খুব মিশুক একটি বন্ধু ছিল। হঠাৎ করে তার আত্মহত্যার বিষয়টি আমরা মেনে নিতে পারছি না।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। প্রাথমিক তথ্যানুযায়ী ডিএসও লিমনের কাছে নগদ কর্তৃপক্ষের টাকা পাওনা ছিল। সেই টাকার মানসিক চাপে আত্মহত্যা করতে পারে বলে জানা গেছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরে সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।