ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মুজাহিদ ও সাঈদীর ছেলের দাবি ‘ষড়যন্ত্র করে গ্রেপ্তার করা হয়েছে’

স্টাফ করেসপণ্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, জুন ২৯, ২০১০

ঢাকা: জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ও নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীকে ষড়যন্ত্র করে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেছেন তাদের ছেলেরা।

আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ছেলে আলী মোহাম্মদ সাকি বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘আমি এবং বাবা, মা পারিবারিক কাজে ফরিদপুরে যাচ্ছিলাম।

এসময় আশুলিয়া থানার পুলিশ বাবাকে গ্রেপ্তার করে। পুলিশ গ্রেপ্তারের কোনো কাগজ দেখাতে পারেনি। ’

তিনি বলেন, ‘মিথ্যা অভিযোগে বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। কারণ তিনি ওই অনুষ্ঠানে উপস্থিতিই ছিলেন না। ’

এদিকে নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে রফিক বিন সাঈদ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘কোনো কাগজ না দেখিয়ে পুলিশ বাবাকে গ্রেপ্তার করেছে। তবে গ্রেপ্তারের আগে পুলিশ মায়ের সঙ্গে কথা বলার জন্য বাবাকে কিছু সময় দিয়েছিল। ’

তিনি আরও বলেন, ‘আমার বাবার কারণে এক হাজার মানুষ ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তাই তার পক্ষে ইসলামের বিপক্ষে কোনো মন্তব্য করা সম্ভব নয়। ষড়যন্ত্র করে এসব অভিযোগ করা হয়েছে। ’

এর আগে জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামী, সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ ও নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীকে গ্রেপ্তার করে পুলিশ। আজ মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসকাবের সামনে থেকে নিজামীকে, শাহীনবাগ এলাকা থেকে সাঈদীকে ও  সাভারে জাতীয় স্মৃতিসৌধের সামনে থেকে মুজাহিদকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ স্থানীয় সময়: ২০০০ ঘণ্টা, জুন ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।