ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মানুষ এখন উন্নয়নের নৌকায় উঠতে চায়: পরিকল্পনামন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
মানুষ এখন উন্নয়নের নৌকায় উঠতে চায়: পরিকল্পনামন্ত্রী পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

খুলনা: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বাংলাদেশের মানুষ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের নৌকায় উঠতে চায়। বিএনপি ও জামায়াত দেশকে অস্থিতিশীল করে তুলতে চায়।

এজন্যে তাড়া হরতালের হুমকি দেয়।

শুক্রবার (২০অক্টোবর) দুপুরে খুলনার দাকোপের বানীশান্তা বাজার পূজা মন্দির মাঠ প্রাঙ্গণে "প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন সভায়" প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ,বানীশান্তা ইউনিয়ন পরিষদ,বানীশান্তা ইউনিয়নের ৩০০ একর তিন ফসলি জমি রক্ষা কমিটির উদ্দ্যোগে এ সভার আয়োজন করা হয়।

এ সময় তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও নিম্ন আয়ের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বানীশান্তা ইউনিয়নের কৃষি জমি রক্ষায় আমরা সার্বিক সহযোগিতা করবো। আশাকরি দ্রুত এ বিষয়ে প্রধানমন্ত্রীকে নিয়ে আমরা সিদ্ধান্ত গ্রহণ করবো।

বানীশান্তা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শ্রী সুদেব কুমার রায়ের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক সঞ্জিব কুমার মণ্ডলের সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন খুলনা-১ আসনের সংসদ সদস্য হুইপ শ্রী পঞ্চানন বিশ্বাস, সংসদ সদস্য অ্যাডভোকটে গ্লোরিয়া ঝর্না সরকার, স্বাস্থ্য সেবা বিভাগের সাবেক সচিব মো. আব্দুল মান্নান ও প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার আফরোজা বিনতে মনসুর গাজী লিপি।

এছাড়া পরিকল্পনামন্ত্রী দাকোপ উপজেলার লাউডোব-বানীশান্তা আন্তজেলা ফেরী উদ্বোধন ও তিনশত একর ফসলি জমি পরিদর্শন করেন।  

তিনি দুপুর ২টায় সুতারখালী এবং বানীশান্ত ইউনিয়নের ভেড়িবাঁধ ও ভাঙন এলাকাসহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

বিকেল সাড়ে ৩টায় দাকোপ উপজেলা আওয়ামী লীগ অফিসে নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ, জনগুরুত্বপূর্ণ দপ্তর ও স্থান পরিদর্শন এবং বিকেল সাড়ে ৪টায় বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগ অফিসে নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ, জনগুরুত্বপূর্ণ দপ্তর ও স্থান পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
এমআরএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।