ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করতে চায়: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করতে চায়: হানিফ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি আসলে খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি করছে। আমরা বারবারই বলেছি বিএনপি আসলে খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে যতটা না উদ্বিগ্ন তার চেয়ে অনেক বেশি ব্যস্ত তারা চিকিৎসা নিয়ে রাজনীতি করতে।

সোমবার (০২ অক্টোবর) দুপুরে শহরের নিজ বাসায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি সাংবাদিকদের একথা বলেন।

হানিফ আরও বলেন, খালেদা জিয়াকে মুক্ত করে বিদেশে নিয়ে যেতে হলে দেশে যে প্রচলিত আইন আছে সেই আইন অনুসরণ করে যেতে হবে। কিন্তু তারা আইন অনুসরণ করতে চায় না বরং রাজনৈতিক ইস্যু তৈরি করে সভা সমাবেশ করছে অথচ আদালতে যাচ্ছে না।

আদালতে গিয়ে আইনের প্রক্রিয়ায় উদ্যোগ নিলেই তো একটা সমাধান আসে সেই সমাধানের পথে তারা যাচ্ছে না। এতেই প্রমাণ হয় যে তারা খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে রাজনীতি করতে চায়।

হানিফ বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে এই মামলা হয়েছিল তত্ত্বাবধায়ক সরকারের সময়। এই মামলা তো আওয়ামী লীগ দেয় নাই। তার বিরুদ্ধে এতিমদের টাকা আত্মসাতসহ অনেকগুলো মামলা রয়েছে সেগুলি আইনি প্রক্রিয়ায় লড়াই করে হেরে গেল কেনো?

এসময় জেলা আওয়ামী লীগের নেতারাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।