ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াত প্রোপাগান্ডা চালিয়ে বিভিন্ন ঘটনা ঘটাচ্ছে: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
বিএনপি-জামায়াত প্রোপাগান্ডা চালিয়ে বিভিন্ন ঘটনা ঘটাচ্ছে: রেলমন্ত্রী

পঞ্চগড়: বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন  বলেছেন, বিএনপি-জামায়াত বিভিন্ন প্রোপাগান্ডা চালিয়ে আন্দোলনের নামে দেশে বিভিন্ন ঘটনা ঘটাচ্ছে। অতীতের মতো বর্তমানেও সব অপশক্তিকে মোকাবিলা করছে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার।

 

বুধবার (১৫ মার্চ) দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসনের আয়োজনে পঞ্চগড়ের আহমদনগর এলাকায় সালানা জলসা মাঠে সরকারি মানবিক সহায়তা দেওয়ার সময় তিনি এ কথা বলেন।  

এসময় আহমদিয়া সম্প্রদায়ের সালানা জলসাকে কেন্দ্র করে সংঘটিত হামলা ও সহিংস ঘটনায় ক্ষতিগ্রস্ত ২০৬টি পরিবারের মধ্যে মোট এক কোটি টাকার চেক বিতরণ করেন মন্ত্রী।  

মন্ত্রী আরও বলেন, ১৯৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যার পর যে শক্তির উত্থান হয়েছে, সেটির মদদদাতা বিএনপি ও জামায়াত। বর্তমান সরকারকে বিভ্রান্ত করতে বিএনপি- জামায়াত বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে সহিংসতার চেষ্টা করছে। এ সরকার জনগণের সরকার। যে কোনো সহিংসতা এড়াতে প্রস্তুত রয়েছে সরকার।

মানবিক সহায়তা দেওয়া উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে পঞ্চগড় জেলা প্রশাসক (ডিসি) জহুরুল ইসলাম সভাপতিত্ব করেন।  

পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, পুলিশ সুপার (এসপি) এসএম সিরাজুল হুদা, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাঈমুন জামান মুক্তা, সহ-সভাপতি তোয়াবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, পৌর মেয়র জাকিয়া খাতুন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, আহমদিয়া সম্প্রদায়ের জামিয়া আহমদিয়ার অধ্যক্ষ মোবাশ্বের উর রহমানসহ পঞ্চগড় জেলা ও উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এবং ক্ষতিগ্রস্তরা।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।