ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রেসিডেন্ট পার্কের সম্পত্তি ভোগদখল না করতে বিদিশাকে চিঠি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
প্রেসিডেন্ট পার্কের সম্পত্তি ভোগদখল না করতে বিদিশাকে চিঠি

ঢাকা: পুত্র শাহাতা জারাব এরিকের দেখভালের জন্য প্রয়াত এরশাদ গঠন করেছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টি বোর্ড। আর ট্রাস্টির সম্পদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিক দখল করে আছে বলে অভিযোগ করেছেন বোর্ডের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ।

রোববার (২২ জানুয়ারি) ট্রাস্টের স্থাবর-অস্থাবর সম্পত্তি বিদিশাকে ভোগদখল না করার জন্য চিঠি দিয়েছে এরশাদ ট্রাস্টি বোর্ড।  

চিঠিতে বিদিশার উদ্দেশ্যে বলা হয়, আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্টের রেজিস্টার দলিলে উল্লেখিত তফসিলে বলা স্থাবর অস্থাবর সম্পত্তি কোনো কিছুই আপনি ভোগদখল ও ব্যবহার করতে পারবেন না। এ সম্পর্কে আপনি সম্পূর্ণভাবে অবগত আছেন। নিষেধ থাকার পরেও জোর করে প্রেসিডেন্ট পার্কে অবস্থান করা ও গাড়ি নাম্বার ঢাকা মেট্রো-খ-১৭-৩০৪৬, ঢাকা মেট্রো- গ-২১-৩১৬৪, ঢাকা মেট্রো-চ-১১-৬৮৭৫, ঢাকা মেট্রো-চ-১৫-৬৬৬৫, ঢাকা মেট্রো-গ-৪২-৪১৩৭ আপনি ও আপনার লোকজন ব্যবহার করছেন, তা সম্পূর্ণভাবে বে-আইনি। সেই গাড়িগুলোর মাধ্যমে কোনো অপরাধ কর্মকাণ্ড করা হলে, তার দায় দায়িত্ব আপনাকেই নিতে হবে। ট্রাষ্ট কর্তৃপক্ষ এর দায়ভার নিবে না।

অতএব, উপরোক্ত বিষয়ের আলোকে প্রেসিডেন্ট পার্ক ও গাড়িগুলো ব্যবহার না করার জন্য আপনাকে অনুরোধ করা গেল, অন্যথায় আপনার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।

চিঠি ইতিমধ্যে বিদিশা সিদ্দিকের হোয়াটসঅ্যাপে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কাজী মামুনুর রশীদ।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এসএমএকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।