ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিরাপদ সড়কের দাবিতে গাজীপুরে শিক্ষার্থীদের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২২
নিরাপদ সড়কের দাবিতে গাজীপুরে শিক্ষার্থীদের বিক্ষোভ

গাজীপুর: মহাসড়কে গতিরোধক নির্মাণ ও নিরাপদ সড়কের দাবিতে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে ৮/১০টি বিদ্যালয়ের শিক্ষার্থীরা মানববন্ধন ও বিক্ষোভে অংশ নেয়।

পুলিশ, এলাকাবাসী ও শিক্ষার্থীরা জানায়, গত শুক্রবার দুপুরে শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় ডাম্প ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে স্কুলছাত্র ফয়সাল আহমেদ (১১) ও তার বাবা মোখলেছুর রহমান (৪৪) নিহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার দুপুরে ৮/১০টি বিদ্যালয়ের শিক্ষার্থীরা জৈনাবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুটি গতিরোধক নির্মাণ ও নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করে।  

এক পর্যায়ে কিছু সময়ের জন্য তারা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ দিয়ে তাদের সড়কের এক পাশে সরিয়ে দেয়। এতে ওই মহাসড়কে প্রায় এক ঘণ্টা ধীরগতিতে যান চলাচল করে। পরে পুলিশ ও উপজেলা প্রশাসনের আশ্বাসে শিক্ষার্থীরা মহাসড়ক থেকে সরে যায়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন চন্দ্র বিশ্বাস বলেন, মহাসড়কের দুটি গতিরোধক নির্মাণ ও নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীরা বিক্ষোভ ও মানববন্ধন করে। তবে তারা সড়ক অবরোধ করেনি। সড়কের এক পাশে দাঁড়িয়ে তারা মানববন্ধন ও বিক্ষোভ করে। পরে শিক্ষার্থীরা সড়ক থেকে চলে যায়।

বাংলাদেশ সময়: ১৬৫৫, নভেম্বর ১৪, ২০২২ 
আরএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।