ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কটিয়াদীতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
কটিয়াদীতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় ডাকাতির ঘটনায় করা মামলায় সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (০২ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখ।

তিনি জানান, গত ২৫ অক্টোবর দিনগত রাতে কটিয়াদী উপজেলায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতির ঘটনায় মামলা দায়েরের পর ২৬ অক্টোবর এজাহারভূক্ত আসামি সাদ্দাম (২২) ও মাহফুজকে (২০) গ্রেফতার করা হয়। পরে তদন্ত সাপেক্ষে ঘটনার সঙ্গে জড়িত থাকায় মঙ্গলবার (০১ নভেস্বর) গাজীপুর চৌরাস্তা থেকে রিয়াজ উদ্দিন (৫০), বাচ্চু (৪০) ও সুলতান (২৮) এবং কটিয়াদী উপজেলা থেকে মোহাম্মদ আলী ও পাকুন্দিয়া উপজেলা থেকে বাপন সাহাকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুপার আরও জানান, গ্রেফতার আসামিদের বর্ণনা অনুযায়ী আসামি বাপন সাহার দোকান থেকে এক জোড়া স্বর্ণের দুল, দুইটি স্বর্ণের বালা, একটি স্বর্ণের চেইন, তিনটি স্বর্ণের আংটি ও স্বর্ণ বিক্রির নগদ ১ লাখ ৬৫ হাজার টাকা জব্দ করা হয়েছে। এছাড়া তাদের কাছ থেকে একটি স্ক্রু ডাইভার ও একটি বাঁশের লাঠি জব্দ করা হয়েছে।

ডাকাতির সঙ্গে জড়িত অন্যান্য ব্যক্তিদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও জানান পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখ।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ নূরে আলম, হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার, কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দিকী ও মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) দুলাল মিয়াসহ অন্যান্যরা।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।