ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছাদে পড়েছিল পলিটেনিক ছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
ছাদে পড়েছিল পলিটেনিক ছাত্রের মরদেহ

জামালপুর: জামালপুরের ইসলামপুরে সোহেল (২২) নামে পলিটেনিক ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) মামার বাড়ির ছাদে ওপর ওয়াইফাই তারে জড়ানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

নিহত সোহেল উপজেলার কুলকান্দী ইউনিয়ন আঠিঁয়াবাড়ী গ্রামের শাহ জালালের ও দেওয়ানগঞ্জ পলিটেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ২য় বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানান, সোহেল পাথর্শী ইউনিয়নের পার্থশী পৃর্বপাড়া গ্রামে মামার বাড়িতে থেকে পাশের উপজেলা দেওয়ানগঞ্জ পলিটেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে পড়ালেখা করতো। সোমবার দুপুরে তিনি নিখোঁজ হন।

নিহত সোহেলের মামা সেলিম মিয়া বলেন, ছোট থেকে ভগিনাকে আমি লালন পালন করি। সোমবার থেকে সে নিখোঁজ ছিল। তার বন্ধুসহ অনেকের কাছে খোঁজ নিয়েও তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে ছাদে গেলে ওয়াইফাইয়ের তারে জড়ানো অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। ধারণা করা হচ্ছে সোমবার দুপুরে সে ছাদে পানি জমেছে কিনা তা দেখতে উপরে উঠেছিল।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজেদুর রহমান বাংলানিউজকে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি বিদ্যুৎপৃষ্টে মারা গেছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।