ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে ৫০টি চোরাই স্মার্টফোনসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
বেগমগঞ্জে ৫০টি চোরাই স্মার্টফোনসহ যুবক আটক

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে ৫০টি বিভিন্ন ব্যান্ডের ভারতীয় চোরাই স্মার্টফোনসহ মো. সাফায়েত হোসেন (৩৩) নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (২৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের মাইজদী-চৌমুহনী ফোরলেন সড়কের বেচু মিয়ার দোকান এলাকার থেকে তাকে আটক করা হয়।

 
 
সাফায়েত হোসেন জেলার সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের ইয়ারপুর গ্রামের রফিক উল্যার ছেলে।

পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়, রোববার দুপুর ১২টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল উপজেলার একলাশপুর ইউনিয়নের বেচু মিয়ার দোকান এলাকায় অভিযান চালায়।

এসময় সন্দেহভাজন এক যুবককে আটক করা হয়। পরে তার ব্যাগ তল্লাশি করে ৫০টি ব্যবহৃত বিভিন্ন ব্র্যান্ডের চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক যুবক জানান, মোবাইলগুলো তিনি পার্শ্ববর্তী দেশ ভারতের চোরাই বাজার থেকে কিনে বাংলাদেশে বিক্রি করতে এনেছেন।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটক যুবকের দেওয়া তথ্যাদি যাচাই বাছাই চলছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।