ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মধ্যরাতে সাবেক স্ত্রীর কাছে যুবলীগ নেতা, এলাকাবাসীর মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
মধ্যরাতে সাবেক স্ত্রীর কাছে যুবলীগ নেতা, এলাকাবাসীর মারধর

টাঙ্গাইল: টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নে তালাক দেওয়া স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে ধরা পড়েছেন মো. উজ্জল হোসেন নামে এক যুবলীগ নেতা। পরে তাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেন স্থানীয়রা, আর সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শুক্রবার (২১ অক্টোবর) সকালে ইউনিয়নে সারুটিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। উজ্জল হোসেন ঘারিন্দা ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি।

স্থানীয় ইউপি সদস্য লুৎফর হোসেন জানান, ছয় মাস আগে সাটুরিয়া গ্রামের এক তরুণীর সঙ্গে উজ্জল হোসেনের বিয়ে হয়। কিছুদিন সংসার করার পর আড়াই মাস আগে তাদের বিচ্ছেদ ঘটে। এরপর ফের উজ্জল তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন এবং বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে তার সঙ্গে দেখা করতে গেলে বাড়ির লোকজন বিষয়টি টের পায়। পরে তারা উজ্জলকে আটক করে। সকালে বিষয়টি জানতে পেরে তাকে অভিভাবকের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ৪০ ঊর্ধ্ব এক ব্যক্তি উজ্জল হোসেনকে গাছের সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় বেধড়ক মারপিট করছেন। আশপাশের লোকজন দাঁড়িয়ে দাঁড়িয়ে তা দেখছেন,  কোনো বাধা দিচ্ছেন না। ভিডিওটি স্যোশ্যাল মিডিয়ার ছাড়ার পর অল্প সময়েই ভাইরাল হয়ে যায়।
সদর উপজেলা যুবলীগের সভাপতি আবু সাইম তালুকদার বিপ্লব জানান, বিষয়টি জানার পর উজ্জল হোসেনকে যুবলীগের পদ থেকে বহিস্কার করা হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ছালাম মিয়া বাংলানিউজকে জানান, ভিডিওটি দেখার পর এক কর্মকর্তাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।