ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে তক্ষকসহ দুই যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
বান্দরবানে তক্ষকসহ দুই যুবক আটক

বান্দরবান: বান্দরবানে তক্ষকসহ দুই প্রতারককে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন। বুধবার (১৯ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বান্দরবান সদরের পৌরসভা এলাকার ৯ নম্বর ওয়ার্ডের লাঙ্গীপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- রাঙ্গামাটির জেলার জনি মারমা (২৯) ও খাগড়াছড়ি জেলার বাবু চাকমা (২৪)।

পুলিশ জানায়, একটি চক্র তক্ষক বিক্রির কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করে আসছে- এমন সংবাদের ভিত্তিতে লাঙ্গীপাড়া এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে ৯ ইঞ্চি লম্বা একটি তক্ষকসহ দুই যুবককে আটক করা হয়। পরে আটকদের মেঘলা এলাকার আর্মড পুলিশ ব্যাটেলিয়ন দফতরে নিয়ে যাওয়া হয়।

আর্মড পুলিশ ব্যাটেলিয়নের অতিরিক্ত উপ-পুলিশ মহা পরিদর্শক আলী আহমদ খান সাংবাদিকদের জানান, পার্বত্য জেলা বান্দরবানে সন্ত্রাস, মাদক পাচার, চোরাচালান, অবৈধ অস্ত্রসহ সব অবৈধ কর্মকাণ্ড দমনে আর্মড পুলিশ ব্যাটেলিয়নের সদস্যরা কাজ করছে। ভবিষ্যতে এই ধরনের অভিযান চলমান থাকবে।

আটকদের চলমান আইনের আওতায় বান্দরবান সদর থানায় পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগতভাবে বিরল প্রজাতির তক্ষকটি বন বিভাগের কাছে হস্তান্তরের মাধ্যমে অবমুক্ত করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।