ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে যুবককে গলাকেটে হত্যা, আটক ১

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
কেরানীগঞ্জে যুবককে গলাকেটে হত্যা, আটক ১

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার কেরানীগঞ্জে পাড়গেন্ডারিয়া কানাপট্টি এলাকা থেকে মাসুম (৩৫) নামে এক যুবককে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে মো. অপু মিয়া নামের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেন এলাকাবাসী।

বুধবার (১৯ অক্টোবর) সকালে ঘটে এ ঘটনা।

নিহত মাসুম পাড়গেন্ডারিয়া এলাকার নূরু মিয়ার ছেলে। তিনি জেনারেটর ইঞ্জিন সার্ভিসের কাজ করতেন বলে জানিয়েছেন নিহতের ফুফাতো ভাই মো. মন্টু মিয়া।

তিনি জানান, বুধবার সকাল ৮টার দিকে অভিযুক্ত অপুসহ আরও কয়েকজন মিলে ছুরি দিয়ে মাসুমের গলা কেটে পালিয়ে যান। পরে নিহতের বড় ভাই সেখানে পৌঁচ্ছে দেখতে পান মাসুম মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে। তখন মাসুম তার বড় ভাইকে অভিযুক্ত অপুসহ কয়েকজনের নাম বলেন। সেখান থেকে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মাসুমের মৃত্যু হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বাংলানিউজকে জানান, ঘটনায় সংশ্লিষ্ট একজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।