ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পিকআপ ভ্যানের চাপায় র‌্যাব সদস্যের মৃত্যু, ঘাতক চালক গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, মে ৩, ২০২৪
পিকআপ ভ্যানের চাপায় র‌্যাব সদস্যের মৃত্যু, ঘাতক চালক গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর উত্তরা এলাকায় মহাসড়কে বেপরোয়া গতিতে চলমান পিক আপ ভ্যানের চাপায় পিষ্ট হয়ে র‌্যাব সদস্যের মৃত্যুর ঘটনায় ঘাতক ড্রাইভার মো. সোহেলকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব-১।

শুক্রবার (৩ মে) সকাল ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে বিমানবন্দর ফুট ওভার ব্রিজের নিচে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব-১-এর সহকারী পরিচালক (অপস্ এবং মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি এই ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছেন।  

গ্রেপ্তার এড়ানোর জন্য সোহেল বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিলেন বলেও জানান এই কর্মকর্তা।  

তিনি জানান, গত ২৮ এপ্রিল সরকারি ডিউটি শেষে র‌্যাব সদস্য ল্যান্স কর্পোরাল সুজন শেখ, র‌্যাব সদর দপ্তরের এমআই রুম থেকে বের হয়ে পায়ে হেঁটে র‌্যাব-১-এর অফিসে আসার সময় একটি পিকআপ ভ্যান (ঢাকা-মেট্রো-ন-২০-১৩২০) জসিমউদ্দিন মোড়ের কাছে জিনজিয়ান রেস্টুরেন্টের সামনে সুজন শেখকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য সিএমএইচ ঢাকা সেনানিবাসে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় ১ মে সুজন শেখ মৃত্যু বরণ করেন।

তিনি জানান, এরপর বৃহস্পতিবার (২ মে) সুজনের ভগ্নিপতি মো. ফরহাদ আলী (৩০) ঘাতক পিকআপ ভ্যান চালককে আসামি করে উত্তরা পূর্ব থানায় সড়ক পরিবহন আইনের ৯৮১০৫ ধারায় একটি মামলা (নং-০৩) দায়ের করেন।  

তারপরই অভিযান চালিয়ে ঘাতক ড্রাইভার সোহেলকে গ্রেপ্তার করে র‌্যাব-১-এর অভিযানিক দল।

সোহেলের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, ০৩ মে, ২০২৪
এসজেএ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।