ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

জুতার ভেতর মিলল ৭ স্বর্ণের বার, বাসযাত্রী আটক  

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, মে ২, ২০২৪
জুতার ভেতর মিলল ৭ স্বর্ণের বার, বাসযাত্রী আটক  

খুলনা: খুলনায় বাসে তল্লাশি চালিয়ে সাতটি স্বর্ণের বারসহ আবু কালাম (২৪) নামে এক পাচারকারীকে আটক করেছে পুলিশ।  এ সময় আটক পাচারকারীর জুতার ভেতর থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে খুলনার সিটি বাইপাস এলাকার সাচিবুনিয়া মোড়ে ঢাকা থেকে সাতক্ষীরাগামী ইমাদ পরিবহন থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে ভারতে স্বর্ণ পাচারের জন্য এ রুট ব্যবহার হয়ে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে ওই ব্যক্তিকে স্বর্ণের বারসহ আটক করা হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার মোহম্মদ তাজুল ইসলাম বলেন, ভারতে স্বর্ণ পাচারকারী চক্রের সদস্য আবু কালাম। ঢাকা থেকে সাতক্ষীরাগামী ইমাদ পরিবহনে সাতক্ষীরা যাচ্ছিলেন সোনা নিয়ে। এমন সংবাদের ভিত্তিতে সাচিবুনিয়া এলাকায় পুলিশের একটি তল্লাশির চৌকি বসানো হয়। বাসটির যাত্রী আবু কালামের দেহ তল্লাশি করে সাতটি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। যার ওজন ৭৩৮.৫০ (সাতশত আটত্রিশ দশমিক পঞ্চাশ) গ্রাম, যার আনুমানিক মূল্য ৭০ লাখ টাকা।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, মে ২, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।