ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে যৌন হয়রানির অভিযোগে অধ্যক্ষ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
মানিকগঞ্জে যৌন হয়রানির অভিযোগে অধ্যক্ষ আটক

মানিকগঞ্জ: মানিকগঞ্জে ছাত্রীকে (১৩) যৌন হয়রানির অভিযোগে আফরোজা-রমজান বালিকা মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোস্তফা কামালেরকে আটক করেছে পুলিশ। ওই মাদরাসাটি মানিকগঞ্জ পৌর মেয়র রমজান আলীর প্রতিষ্ঠান।

সোমবার (১৭ অক্টোবর) সন্ধার দিকে ওই অধ্যক্ষকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ।

আটক মাওলানা মোস্তফা কামাল সিরাজগঞ্জ জেলার বাসিন্দা।

জানা গেছে, মানিকগঞ্জ পৌরসভার নয়াকান্দি এলাকার আফরোজা-রমজান বালিকা মাদরাসার হিফজ বিভাগে পড়তেন ভুক্তভোগী ওই ছাত্রী। সোমবার সকাল ১১টার দিকে অধ্যক্ষ মোস্তফা কামাল ওই ছাত্রীকে তার রুমে ডেকে নিয়ে জোরপূর্বক তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন ও ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই ছাত্রী চিৎকার করলে অভিযুক্ত অধ্যক্ষ তাকে ছেড়ে দেন।

পরে ভুক্তভোগী ছাত্রী তার বোনকে মোবাইল ফোনে ঘটনাটি জানালে ওই ছাত্রীর ভগ্নিপতি মানিকগঞ্জ সদর থানায় বিষয়টি জানান। এর পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রীর সঙ্গে কথা বলে অভিযুক্ত মাওলানা মোস্তফা কামালকে আটক করে নিয়ে যায়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বাংলানিউজকে বলেন, ভুক্তভোগীর পরিবার থেকে এখনও লিখিত অভিযোগ করা হয়নি। মৌখিক অভিযোগের প্রেক্ষিতে মাদরাসা থেকে ওই শিক্ষককে আটক করা হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা করা হলে অধ্যক্ষ মাওলানা মোস্তফা কামালকে গ্রেফতার দেখানো হবে।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।