ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে গার্মেন্ট শ্রমিককে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
আড়াইহাজারে গার্মেন্ট শ্রমিককে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক গার্মেন্ট শ্রমিককে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (১২ অক্টোবর) ওই নারী বাদী হয়ে আড়াইহাজার থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় আসামি করা হয় উপজেলার উচিৎপুরা ইউনিয়নের শম্ভুপুরা গ্রামে জালাল উদ্দিনের ছেলে মোহাম্মদ মাসুম (২৩)। পুলিশ তাকে এরইমধ্যে গ্রেফতার করেছে।

আড়াইহাজার থানা পুলিশ জানায়, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার উচিৎপুরা ইউনিয়নের শম্ভুপুরা গ্রামের জালাল উদ্দিনের ছেলে মোহাম্মদ মাসুমের সঙ্গে একই গ্রামের এক গার্মেন্ট কর্মীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর থেকে দীর্ঘদিন যাবৎ মোবাইলের মাধ্যমে কথা বলতেন তারা। এক পর্যায়ে বিয়ে করার আশ্বাস দিয়ে ভুক্তভোগীকে বেশ কয়েকবার ধর্ষণ করেন। পরে গত ৫ অক্টোবর ধর্ষণের পর আসামি যোগাযোগ বন্ধ করে দেয়। পরে ওই নারী কোন উপায় না পেয়ে থানায় একটি মামলা করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, মামলা নেওয়া হয়েছে। প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০০৫ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এমআরপি/ইআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।