ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নকলায় ট্রাকের ধাক্কায় ৩ ইজিবাইক যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, মে ৮, ২০২৪
নকলায় ট্রাকের ধাক্কায় ৩ ইজিবাইক যাত্রী নিহত

শেরপুর: আত্মীয়ের জানাযা থেকে ফেরার পথে শেরপুরের নকলায় দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় দুই নারীসহ তিন ইজিবাইক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাত ৯টার দিকে নালিতাবাড়ী-ঢাকা মহাসড়কের নকলা শহরের গড়েরগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও এলাকার জবেদা বেগম (৭০), ঝিনাইগাতি উপজেলার মালিঝিকান্দা গ্রামের রাজা মিয়া (৫৫) ও নকলার গড়েরগাঁও এলাকার আবেদা খাতুন (৫০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ময়মনসিংহের ফুলপুর থেকে আব্দুল খালেক নামে এক স্বজনের জানাযা শেষে হতাহতরা ইজিবাইকযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে নকলার পাইস্কা অতিক্রম করে গড়েরগাঁও এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি মালবাহী ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ইজিবাইকটি চাপা পড়ে দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই শাশুড়ি জবেদা বেগম এবং মেয়ের জামাতা রাজা মিয়া মারা যান।  

এ সময় স্থানীয়রা অটোরিকশায় থাকা নালিতাবাড়ীর উপজেলার পোড়াগাও এলাকার কফিল মিয়ার স্ত্রী আবেদা খাতুন (৫০), রফিকুল ইসলামের ছেলে আরাফাত (৬), রাজা মিয়ার স্ত্রী সুলতানা বেগম (৩০) ও ইজিবাইক চালককে গুরুতর আহত অবস্থায় নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে আবেদা খাতুন মারা যান।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া এর সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া ময়মনসিংহে নেওয়ার পথে আরও একজন মারা যান।  

পালিয়ে যাওয়া ঘাতক ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, মে ৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।