ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে চাকরি দেওয়ার প্রলোভনে নারীকে ধর্ষণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
সাভারে চাকরি দেওয়ার প্রলোভনে নারীকে ধর্ষণ

সাভার, (ঢাকা): সাভারে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে ৩০ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

 

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে তিনজনকে আসামি করে সাভার মডেল থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নারী।

এর আগে, শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে সাভার পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে রাজাশন এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে হত্যার হুমকি ও ভয়ভীতি দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করেন তিন বখাটে।

পুলিশ জানায়, রাতে ওই নারীকে তিন যুবক চাকরি দেওয়ার কথা বলে একটি পরিত্যক্ত বাড়িতে ডেকে নিয়ে হত্যার হুমকি ও ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন। ধর্ষণ শেষে ওই নারীকে অসুস্থ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। পরে স্থানীয়রা ওই নারীকে দ্রুত উদ্ধার করে সাভার মডেল থানায় নিয়ে আসেন। পরে ওই নারী দুপুরে তিন বখাটে যুবকের নামে সাভার মডেল থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি, ইন্টেলিজেন্স) মো. আব্দুল্লাহ বলেন, ধর্ষণের শিকার নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। তাই আসামিদের নাম পরিচয় প্রকাশ করা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।