ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে নারীসহ ২ মাদক কারবারি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
আড়াইহাজারে নারীসহ ২ মাদক কারবারি গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে নারীসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা বিশনন্দী আঞ্চলিক মহাসড়কের জালাকান্দি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- কুমিল্লার দ্বেবিরদার থানার ছোট শালগর এলাকার লিল মিয়ার স্ত্রী কুলসুম বেগম ও  ঢাকার কেরাণীগঞ্জ থানার সোনাকান্দা (বালুয়াটেক) এলাকার মৃত আব্দুল সামাদের ছেলে আতাউর রহমান। এসময় তাদের কাছ থেকে তিন কেজি গাঁঁজা উদ্ধার করা হয়।  

এদিকে শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায়  নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আতাউর রহমান সজীব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আড়াইহাজার থানায় মামলা করেছেন।  

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, গ্রেফতাররা স্বীকার করেছে যে তারা পেশাদার মাদক কারবারি। দীর্ঘদিন ধরে  তারা বিশনন্দী ফেরিঘাট এলাকা দিয়ে গাঁজা নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করতেন।  

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এমআরপি/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।