ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাইক্ষ্যংছড়িতে বিদেশি সিগারেটসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
নাইক্ষ্যংছড়িতে বিদেশি সিগারেটসহ আটক ৩

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ বার্মিজ সিগারেটসহ তিন পাচারকারীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে ঘুমধুম ইউনিয়নের শীলপাড়া বৌদ্ধ মন্দির সংলগ্ন বাবুল বড়ুয়ার দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মো.আরমান (২১), আলীম উদ্দিন (২৩) ও মো. ইমরান (২০)। তারা সবাই কক্সবাজারের উখিয়া থানার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টান্টু সাহার নির্দেশনায় ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহাগ রানার নেতৃত্বে একদল পুলিশ ইউনিয়নের শীলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় বার্মিজ সিগারেটসহ তিন যুবককে আটক করা হয়। পরে তল্লাশি করে তাদের কাছ থেকে অবৈধভাবে বিদেশ থেকে আনা ১৫০ প্যাকেট বার্মিজ সিগারেট জব্দ করা হয়।

ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহাগ রানা বাংলানিউজকে জানান, আটক তিনজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলার পরে আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের কাছে থেকে প্রায় চার লাখ ৫০ হাজার টাকার সিগারেট জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।