ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সূবর্ণচরে আগুনে ৬ দোকান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
সূবর্ণচরে আগুনে ৬ দোকান পুড়ে ছাই

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার পরিষ্কার বাজারে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৬টি দোকান।  

এছাড়াও আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে আরো ৫টি দোকান।

অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ১৬ লাখ টাকা ছাড়িয়ে যাবে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

শুক্রবার (২৬ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চরজব্বার ইউনিয়নের পরিষ্কার বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রায় ঘণ্টাখানেক চেষ্টায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
 
আগুনে পুড়ে যাওয়া দোকান গুলো হলো- জসিম কনফেকশনারি, বাশার ফার্মেসি, বাশারের মুদি দোকান, ফারুক কসমেটিকস, আজিজুল হকের দোকান, আব্দুল হকের দোকান।  

স্থানীয়রা জানান, পরিষ্কার বাজারের ব্যবসায়ী জসিম তার দোকানে চায়ের সঙ্গে সব ধরনের কনজুমার সামগ্রী বিক্রি করতেন। তার দোকানের গ্যাস সিলিন্ডার লিকেজ থাকার কারণে অকটেন বিক্রির সময় প্রথমে তার শরীরে আগুন ছড়িয়ে পড়ে। এরপর তার দোকান থেকে আগুনের লেলিহান শিখা আশপাশের আরো ৬টি দোকানে ছড়িয়ে পরে।

সুবর্ণচর ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার নুরুন নবী জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে নেওয়ার আগেই ৬টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। জসিম নামে এক চা দোকানদার আগুনে পুড়ে আহত হন। এছাড়াও একটি দোকানের আংশিক ক্ষতি হয়। অগ্নিকাণ্ডে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় এবং ৫০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ০৭১৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।