ঢাকা, শনিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ জুন ২০২৪, ২৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ৭ চাঁদাবাজ ও ৪ ছিনতাইকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, মে ১৬, ২০২৪
যাত্রাবাড়ীতে ৭ চাঁদাবাজ ও ৪ ছিনতাইকারী আটক

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে সাতজন পরিবহন চাঁদাবাজ ও চারজন ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

বৃহস্পতিবার (১৬ মে) পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- রাহাদ (২১), রাজু (৩০), পারভেজ হোসেন (২৪), জাকির হোসেন (২৪), কামাল ভাণ্ডারি (৪২), সোহান মুন্সি (২৭), রায়হান খান (২৪), মনির হোসেন (৩০), মিরাজ (২৫), সজীব (২২) ও শরিফ (২৫)।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এম জে সোহেল জানান, যাত্রাবাড়ী এলাকায় আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরি ও সিএনজিসহ বিভিন্ন পরিবহন থেকে চাঁদা উত্তোলনকালে পাঁচজন পরিবহন চাঁদাবাজকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে আদায়কৃত চাঁদা নগদ তিন হাজার ৫৬০ টাকা উদ্ধার করা হয়।  

এর আগে দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযানে দুজন পরিবহন চাঁদাবাজকে আটক করা হয়। তাদের কাছ থেকে আদায়কৃত চাঁদা নগদ চার হাজার টাকা উদ্ধার করা হয়।

এছাড়া যাত্রাবাড়ী মোড় এলাকায় অভিযান চালিয়ে চারজন ছিনতাইকারীকে দুটি চাকুসহ আটক করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা জানান, আটকরা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ ঢাকার বিভিন্ন এলাকায় পরিবহন থেকে চাঁদা আদায় করে আসছিলেন। আর ছিনতাইকারীরা পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিলেন।

আটকদের নামে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, মে ১৬, ২০২৪
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।