ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মায়ের শখ পূরণে হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি গেলেন কনে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
মায়ের শখ পূরণে হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি গেলেন কনে

হবিগঞ্জ: বর যুক্তরাজ্য প্রবাসী, কনে দেশে কলেজ শিক্ষার্থী। বিয়ে ঠিক হয়েছে পারিবারিকভাবেই।

কিন্তু কনের মায়ের ইচ্ছে তার নববধূ মেয়ে শ্বশুরবাড়ি যাবে হেলিকপ্টারে করে। যেমন ইচ্ছা তেমন কাজ। শাশুড়ির শখ পুরণ করতে কনে তাসলিমা আক্তার সুরভীকে হেলিকপ্টারে করে ঘরে তুললেন বর আব্দুল আহাদ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) এমন ঘটনা ঘটেছে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ভরগাঁও গ্রামে।

কনে ওই গ্রামের বাসিন্দা ও পর্তুগাল প্রবাসী আকলাছ মিয়ার মেয়ে। বর আব্দুল আহাদের বাড়ি সিলেটের ওসমানীনগর উপজেলার তাজপুর গ্রামে।

বিয়ের জন্য আনা লাল রংয়ের একটি হেলিকপ্টার নবীগঞ্জের ভরগাঁও গ্রামে ফুটবল খেলার মাঠে আসলে উৎসুক জনতা সেখানে ভিড় জমান। হেলিকপ্টারটি কনেকে নিয়ে সিলেটের কুশিয়ারা কনভেনশন হলে যায় এবং সেখানেই বিয়ের আনুষ্ঠানিকতা হয়। অনুষ্ঠান শেষে হেলিকপ্টারটি আবার বর কনেকে নিয়ে ছেলের বাড়িতে যায়।

সুরভী স্থানীয় একটি কলেজের ছাত্রী ছিলেন। সম্প্রতি পারিবারিকভাবে আহাদের সঙ্গে তার বিয়ে ঠিক হয়। এরপর গত ১৩ জুলাই দুজনের আকদ হয়েছিল। গত বৃহস্পতিবার তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হয়।

স্থানীয়রা জানান, সুরভীর মা সুলতানা বেগমের ইচ্ছে ছিল তার মেয়ে হেলিকপ্টারে করে শ্বশুরবাড়ি যাবেন। সেই সখ থেকেই এ উদ্যোগ নেওয়া হয়।

উৎসুক সামসুল মিয়া বলেন, জীবনে অনেক বিয়ে দেখছি। হেলিকপ্টারত চড়ি বউ যাইতে প্রথম দেখলাম। এলাকায় অনেক বড়লোক আছে। কিন্তু কেউ হেলিকপ্টারে চড়ি বিয়ে করে নাই। এই বিয়ে প্রথম দেখলাম আমরা।

কনের চাচাতো ভাই প্রভাষক আলী আমজাদ বলেন, সুরভীর মায়ের ইচ্ছেতেই বিয়েতে হেলিকপ্টারের ব্যবস্থা করা হয়। আমার বোন ও তার বর যেন দাম্পত্ত্য জীবনে সুখী হয় সেজন্য সবার কাছে দোয়া চাই।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।