ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মারধরের প্রতিবাদে ওসমানী মেডিক্যাল কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
মারধরের প্রতিবাদে ওসমানী মেডিক্যাল কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ

সিলেট: সিলেট ওসমানী মেডিক্যাল কলেজের দুই ছাত্রের ওপর বহিরাগতদের হামলার ঘটনায় সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা।

সোমবার (০১ আগস্ট) রাত সাড়ে ১০টার মেডিক্যাল কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

এই ঘটনার জেরে হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা সেবা বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন। অপরাধীদের গ্রেফতার না করা পর্যন্ত তারা সেবা বন্ধ রেখে রাস্তায় অবস্থান করবেন বলে জানিয়েছেন।

মেডিক্যাল কলেজ সূত্রে জানা গেছে, পূর্ব বিরোধ থেকে স্থানীয় কাজলশাহ এলাকার কয়েকজন যুবক ক্যাম্পাসে লাঠিসোটা নিয়ে দুই শিক্ষার্থীর ওপর হামলা করে। এতে মেডিক্যাল কলেজের ৫ম বর্ষের ছাত্র হাবিবুর রহমানের ছেলে ইমন (২৪) ও ৩য় বর্ষের শিক্ষার্থী রুদ্র (২০) আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি জানাজানির পর ওসমানী মেডিক্যাল কলেজের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেন। তাদের সঙ্গে যুক্ত হন ইন্টার্ন চিকিৎসকরাও। এ ঘটনার পর থেকে হাসপাতালের সামনের সড়কে যানচলাচল বন্ধ রয়েছে।

উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে সিলেট মহানগর পুলিশ ঘটনাস্থলে যায়। এরপর উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছান। তারা শিক্ষার্থীদের বুঝিয়ে অবরোধ তুলে নেওয়ার চেষ্টা  করছেন।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ জানান, তিনিসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন। তারা ছাত্রদের বুঝিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছেন।   

বাংলাদেশ সময়: ২৩৫৪ঘন্টা, আগস্ট ০১, ২০২২ 
এনইউ/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।