ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আওয়ামী লীগের ২ গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচী, ১৪৪ ধারা জারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
আওয়ামী লীগের ২ গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচী,  ১৪৪ ধারা জারি

বরিশাল: বরিশালের হিজলায় আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচীকে কেন্দ্র করে হরিনাথপুরে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

শুক্রবার (২২ জুলাই) রাতে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওস‌ি) ইউনুস মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, আওয়ামী লীগের দুই পক্ষ হরিনাথপুর ইউনিয়নের গরুর হাট ময়দানে পাল্টাপাল্টি কর্মসূচীর ডাক দিয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি যাতে না হয় সেই জন‌্য ১৪৪ ধারা জারি করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বকুল চন্দ্র কবিরাজ শনিবার (২৩ জুলাই) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ ধারা অব্যহত রাখার নির্দেশ দিয়েছেন।

জানা গেছে, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহর অনুসারী হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন খান গরুর হাট ময়দানে ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের ঘোষণা দিয়েছেন। অপর দিকে একই স্থানে বরিশাল ৪ আসনের সংসদ সদস‌্য পংকজ দেবনাথের সমর্থক হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হরিনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদার কর্মী সভা ডেকেছেন। এ কারণে ১৪৪ ধারা জারি করা হয়।

হিজলা উপজেলা নির্বাহী কর্মকর্তা বকুল চন্দ্র কবিরাজ বলেন, যে কোনো অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এটি অব্যহত থাকবে।

বাংলাদেশ সময়:২৩২৫ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।