ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহেশপুরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
মহেশপুরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার আমিন নগর হলদিপাড়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ছেলের লাঠির আঘাতে আব্দুল মান্নান (৭০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলায়) দুপুরে ওই উপজেলায় এ ঘটনাটি ঘটে।

গ্রামবাসী জানান, জমি নিয়ে ছেলে মফিজুল ইসলামের সঙ্গে বাবা আব্দুল মান্নানের তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে মফিফুল উঠানে পড়ে থাকা লাঠি দিয়ে তার বাবার মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে পরিবারের লোকজন উদ্ধার করে মহেশপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া বাংলানিউজকে জানান, মফিজুল তার বাবার কাছে চাষাবাদের জন্য জমি দাবি করেন। এ নিয়ে এক পর্যায়ে তাদের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে মফিজুল তার বাবার মাথায় আঘাত করলে আব্দুল মান্নান মারা যান।
তিনি আরও জানান, ঘটনায় মহেশপুর থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মফিজুল পলাতক রয়েছেন। তবে তাকে গ্রেফতার করতে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।