ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরের মিনি কক্সবাজার খ্যাত ধলার মোড়ে হাজারো মানুষের ঢল

হারুন-অর-রশীদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
ফরিদপুরের মিনি কক্সবাজার খ্যাত ধলার মোড়ে হাজারো মানুষের ঢল

ফরিদপুর: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মিনি কক্সবাজার খ্যাত ফরিদপুর শহরতলীর ধলার মোড়ে হাজারো মানুষের ঢল নেমেছিল। ফরিদপুরের অন্যতম নৈসর্গিক সৌন্দর্যে ভরা স্থানকে কেন্দ্র করে বিভিন্ন বয়সী মানুষের ঢল নামে এই দিনে।

এখানে আগত দর্শনার্থীরা জানান, তিনি বিকেল ৩টার সময় এখানে এসেছেন তখন যে পরিমাণ লোক দেখেছেন এখনো একই অবস্থা।
মূলত ধলার মোড়কে কেন্দ্র করে বেশ কিছু দোকান, একটা শিশু পার্ক এবং ভাসমান হোটেল গড়ে উঠেছে। তাতেও লোকজনের ভিড় ছিল চোখে পড়ার মতো। এদিন এখানে উপস্থিত হয়েছিলেন বিভিন্ন বয়সী দর্শক।

তারা ঘুরে বেড়িয়েছে নৌকায় আর স্পিডবোটে। স্পিডবোটের ভাড়া নির্ধারিত হয়েছে জনপ্রতি ৫০ টাকা। তাছাড়াও এখানে পিকনিক স্পটগুলোতেও যথেষ্ট লোক সমাগম হতে দেখা যায়।

এ ব্যাপারে একাধিক দর্শনার্থী জানান, ফরিদপুরে আনন্দ বিনোদন বলতে ধলার মোড় অন্যতম। আমরা শুধু ঈদের দিন নয় অন্য দিনেও সময় কাটাবার জন্য ধলার মোড়কে বেছে নেই। কেননা মাথার ওপরে খোলা আকাশ এবং নদীর এক চমৎকার আকর্ষণ যেকোনো লোককেই মুগ্ধ করে।  তাছাড়া এখানকার পরিবেশটা ভালো এবং কোনো রকম অপ্রীতিকর ঘটনা না ঘটার কারণে সন্ধ্যার পরও অনেক লোককেই এখানে ঘুরতে দেখা যায়।

সবকিছু মিলে ফরিদপুরে বিনোদনের সবচেয়ে বড় অবদান এই ধলার মোড়। এই জায়গাটির আকর্ষণ দিনকে দিন বাড়ছেই বলে সাধারণ মানুষ মনে করেন।

বাংলাদেশ সময়: ০১৩৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।