ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুনারুঘাটে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
চুনারুঘাটে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (৪ জুলাই) দিনগত রাত ১২টার দিকে উপজেলার শানখলা ইউনিয়নে অবস্থিত লালচান্দ চা বাগানের ভেতরের সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- চুনারুঘাট উপজেলার গাভীগাঁও গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে শাহীন মিয়া (৪০), হবিগঞ্জ সদর উপজেলার মো. কদ্দুছ মিয়ার ছেলে ফারুক মিয়া (৪০) ও বানিয়াচং উপজেলার উজিরপুর গ্রামের মোস্তফা মিয়ার ছেলে তুহিন মিয়া (৪৫)।

অভিযানে নেতৃত্বদানকারী হবিগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দ্রুবেশ চক্রবর্তী বাংলানিউজকে বলেন, ১০-১২ জনের একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করা হয়। এ সময় ৬-৭ জন ডাকাত পালিয়ে যায়।

তিনি আরও বলেন, আটকের সময় তাদের কাছ থেকে ২টি চাকু, ২টি চাপাতি এবং প্রায় ১৫ ফুট দঁড়ি জব্দ করা হয়েছে। গ্রেফতার তিন জনের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতির অভিযোগে ছয় থেকে আটটি করে মামলা রয়েছে। এ ডাকাতদল ঢাকা-সিলেট মহাসড়ক এবং বিভিন্ন এলাকায় মানুষের বাড়িতে ডাকাতি করে।

আজ মঙ্গলবার তাদের আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।