ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পার্সোনাল ব্র্যান্ডিং আয়োজনের মধ্য দিয়ে যাত্রা করলো ‘ইয়েস টু ইয়ং’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জুন ১৮, ২০২২
পার্সোনাল ব্র্যান্ডিং আয়োজনের মধ্য দিয়ে যাত্রা করলো ‘ইয়েস টু ইয়ং’

ঢাকা: ‘তরুণদের জন্য আমরা’ এই স্লোগানকে সামনে রেখে ‘ইয়েস টু ইয়ং’ নামে নতুন উদ্যোগ যাত্রা শুরু করলো। ‘সফলতার জন্য পার্সোনাল ব্র্যান্ডিং’ নিয়ে আয়োজিত ওয়ার্কশপের মাধ্যমে শুরু হলো ‘ইয়েস টু ইয়ং’-এর যাত্রা।

শনিবার (১৮ জুন) সকালে বিশ্ব সাহিত্য কেন্দ্রে ওয়ার্কিশপটি আয়োজিত হয়। অনুষ্ঠানটির সহযোগী পার্টনার হিসেবে ছিল ফারগো ফুড, বাংলাদেশ অ্যাকাডেমি অব ডায়েটিক অ্যান্ড নিউট্রিশন ও পজিটিভ বাংলাদেশ।

পার্সোনাল ব্র্যান্ডিং প্রাক্টিশনার মুহাম্মাদ আলতামিশ নাবিল পুরো ওয়ার্কশপটি পরিচালনা করেন। যেখানে তিনি অংশগ্রহণকারীদের হাতে কলমে প্রশিক্ষণ দেন।

এছাড়াও, ওয়ার্কশপে কমুনিকেশন হিসেবে ধারণা দেন ডিডব্লিউ অ্যাকাডেমির ট্রেনার মাঈনুল ইসলাম খান ও সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ নেটওয়ার্ক তৈরি নিয়ে কথা বলেন মোজো স্পেশালিস্ট মাকসুদা আজিজ।

অনুষ্ঠান শেষে ‘ইয়েস টু ইয়ং’ এর উদ্যোক্তা জিমি আমির বলেন, তরুণরা আগামীর ভবিষ্যৎ। সময়ের সঙ্গে সামঞ্জস্য রেখে তরুণদের ভবিষ্যত তৈরিতে সহায়তা করাই ‘ইয়েস টু ইয়ং'-এর মূল উদ্দেশ্য। বর্তমান বিশ্বে নতুন নতুন দক্ষতার মুখোমুখি হতে হচ্ছে সবাইকে। এইসব দক্ষতার সঙ্গে দেশের তরুণদের পরিচিত ও অভ্যস্ত করে তোলা হবে।

‘ইয়েস টু ইয়ং’ এর সহ-উদ্যোক্তা জাফর সিদ্দিকী রোমান সবাইকে ধন্যবাদ দিয়ে অনুষ্ঠান শেষ করেন।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।