ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

হিজলায় পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, আসামি ৩৩৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জুন ১৭, ২০২২
হিজলায় পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, আসামি ৩৩৫

বরিশাল: বরিশালের হিজলা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইভিএম মেশিনে ত্রুটির অভিযোগ তুলে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) দিনগত গভীর রাতে হিজলা থানায় মামলা করেন পিএন মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের ইনচার্জ কাজিরহাট থানার এসআই আবু ইউসুফ।

মামলায় উপজেলার ধুলখোলা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীসহ ৩৫ জন নামধারী ও অজ্ঞাতনামা ৩০০ জনকে আসামি করা হয়েছে।

আসামিদের বিরুদ্ধে সরকারি দায়িত্বপালনকালে সশস্ত্র হামলা করে গুরুতর ও সাধারণ জখম করার অভিযোগ আনা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বাদী এসআই ইউসুফ।

শুক্রবার (১৭ জনু) সন্ধ্যায় তিনি জানান, গত বুধবার (১৫ জুন) হিজলা উপজেলার ধুলখোলা ইউনিয়নের ভোট হয়। ইউপির ৬নং ওয়ার্ডে মধ্যপালপাড়া গ্রামের পিএন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের ইনচার্জ ছিলেন তিনি।

কেন্দ্রের একটি বুথের ইভিএম মেশিনে জটিলতা দেখা দেওয়ায় ভোট গণনা বন্ধ রাখা হয়। রাত ৯টার দিকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জামালউদ্দিন ঢালীর সমর্থকরা জালিয়াতি করা হচ্ছে অভিযোগ এনে অশ্লীল ভাষায় গালাগাল শুরু করে। তাদের ধাওয়া দিলে ইটপাটকেল নিক্ষেপ করে। ইটের আঘাতে হিজলা থানার ওসি মো. ইউনুস মিঞা হাতে আঘাত পেয়েছেন। এছাড়াও এসআই এবি মোখলেচুর রহমানের
মাথা ফেটে গেছে। ঘটনার পর কেন্দ্রের ফলাফল ঘোষণা স্থগিত করা হয়েছে বলে এসআই জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।