ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে রাতের আঁধারে বাস উধাও, হেলপার নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, জুন ১১, ২০২২
ফরিদপুরে রাতের আঁধারে বাস উধাও, হেলপার নিখোঁজ

ফরিদপুর: ফরিদপুরের বাস টার্মিনাল থেকে রাতের আঁধারে প্রিয়াংকা পরিবহণ নামে একটি বাস উধাও হয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এছাড়া বাসটির হেলাপারকেও খুঁজে পাওয়া যাচ্ছে না।

শুক্রবার (১১ জুন) দিবাগত রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে থাকতে পারে বলে জানিয়েছেন বাসটির মালিক ও ফরিদপুর জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান। আর বাসটির (ঢাকা মেট্রো ব-১১৯৪৯৩) হেলপার ছলেমান মণ্ডল (১৯) নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ ছলেমান ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের কাফুরা গ্রামের কামাল মণ্ডলের ছেলে।

বাস মালিক আনিছুর রহমান জানান, গাড়িটি জেলার লোকাল রুটে চলাচল করতো। কামারখালী থেকে ছেড়ে শুক্রবার বিকেল ৫টা ২৭ মিনিটে ফরিদপুর বাস টার্মিনালে আসে। প্রতিদিনের মতো রাতে বাসটিকে টার্মিনালে রাখা হয়। আর হেলপার ছলেমানও বাসেই ছিলেন।

তিনি আরও বলেন, সকালে টার্মিনালে এসে বাসটিকে না পেয়ে হেলপার ছলেমানকে ফোন করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় শনিবার (১১ জুন) সকালে কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

ফরিদপুরের কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন শনিবার দুপুরে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, বাস উধাও হওয়ার একটি অভিযোগ পেয়েছি। পুলিশ ছায়া তদন্ত শুরু করেছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, টার্মিনাল থেকে বাস উধাওয়ের ঘটনায় বাসের মালিক একটি অভিযোগ দায়ের করেছেন। বাস ও বাসে থাকা হেলপারকে খুঁজে বের করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, ১১ জুন, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।