ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিয়ের জন্য জমি দাবি, না দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জুন ৭, ২০২২
বিয়ের জন্য জমি দাবি, না দেওয়ায় বাবাকে পিটিয়ে হত্যা

পাথরঘাটা (বরগুনা): বিয়ে করতে চান ছেলে। এজন্য জমি লিখে দিতে বাবাকে বার বার চাপ প্রয়োগ।

কিন্তু জমি লিখে না দেওয়ায় অবশেষে বাবাকে পিটিয়ে মেরেই ফেলেছেন নেপাল চন্দ্র শীল (২৫) নামে এক যুবক।

মঙ্গলবার (৭ জুন) সকাল ১০টার দিকে বরগুনার পাথরঘাটা উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের হাতেমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম নিরঞ্জন শীল (৬০)। এ ঘটনায় তার ছেলে নেপালকে আটক করেছে পুলিশ।  

নিরঞ্জন শীলের স্ত্রী রাধা রানী বলেন, দীর্ঘদিন ধরে নেপাল বিয়ে করার জন্য বাবার কাছে জমি লিখে দেওয়ার দাবি জানিয়ে আসছিল। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে তর্ক লেগেই থাকত। আজ সকালে এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দু’জনের মধ্যেই ধস্তাধস্তি হয়। এসময় নেপাল কাঠের টুকরো দিয়ে তার বাবার মাথায় আঘাত করে। এতে মুহূর্তেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এ অবস্থায় দ্রুত তাকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পাথরঘাটা পৌর শহরের শেখ রাসেল স্কয়ার চত্বরে মারা যান তিনি।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. খালিদ মাহমুদ আরিফ বলেন, মৃত ব্যক্তির মাথায় ও শরীরে আঘাতের কারণে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।  

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠায়। অভিযুক্ত ছেলেকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জুন ৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।